ভিডিও

বগুড়ায় চোর সন্দেহে পিটিয়ে যুবককে হত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া সদরের রাজাপুরে সিএনজি অটো রিকশা স্ট্যান্ড এলাকায় চোর সন্দেহে মুক্তার আকন্দ (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত মুক্তার আকন্দ (২৫) বগুড়া শহরের মাটিডালি উত্তরপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ২ টার দিকে রাজাপুর সিএনজি অটোরিকশা স্ট্যান্ড এলাকায় মুক্তার আকন্দ ঘোরাঘুরি করছিল। এতে চোর সন্দেহ হলে লোকজন মুক্তারকে আটক করে বেদম মারপিট করে। মারপিটে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ  সেখানে গিয়ে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে দেয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে সে মারা যায়। বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহীনুজ্জামান জানান,বগুড়া সদরের রাজাপুর সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে চোর সন্দেহে লোকজন মুক্তারকে আটক করে গনপিটুনি দেয়। এতে সে গুরুতর আহত হয়। এরপর তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেয়া হয়।

সেখানে আজ শুক্রবার উল্লেখিত সময়ে সে মারা যায়। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান,মুক্তার ছিলেন ভবঘুর স্বভাবের। তার বিরুদ্ধে থানায় কোন মামলা বা অভিযোগ ছিল না। মুক্তার হত্যার অভিযোগে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS